খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

খুলনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে নতুন অধ্যক্ষ আতা হিয়ার

নিজস্ব প্রতিবেদক

আড়ংঘাটা থানাধীন তেলিগাতী কুয়েট রোডে অবস্থিত খুলনা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন মোঃ আতা হিয়া বিন খুদা। রবিবার (৫ মে) আনুষ্ঠানিকভাবে তিনি তার নতুন কর্মস্থলে যোগদান করেন। এ সময় প্রতিষ্ঠানের সদ্য বদলি হওয়া অধ্যক্ষ কাজী বরকত ইসলাম তাকে দায়িত্ব বুঝে দেন।

যোগদানকারী নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ এর আগে সিরাজগঞ্জের কামারখন্দ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বে ছিলেন। রবিবার সকালে নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ আতা হিয়া প্রতিষ্ঠানে পৌঁছালে প্রতিষ্ঠানের প্রশিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি বদলীকৃত অধ্যক্ষ কাজী বরকতুল ইসলামসহ প্রতিষ্ঠানের সহকর্মীদের সাথে শুভেচ্ছা ও মত বিনিময় করেন।

উল্লেখ্য, প্রতিষ্ঠানের অধ্যক্ষ কাজী বরকতুল ইসলামের বিরুদ্ধে নানাবিধ অনিয়ম, দুর্নীতি, স্বেচ্ছাচারিতা , অধীনস্ত কর্মচারীদের মারধোর, ভয়-ভীতি প্রদর্শন, হুমকী, প্রশিক্ষণার্থীদের গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার, সরকারি মালামাল নষ্ট, প্রশিক্ষণার্থীদের কাঁচামালের অর্থ আত্মসাৎ, দীর্ঘদিন প্রশিক্ষণার্থীদের সম্মানী ভাতা প্রদান না করাসহ নানাবিধ অভিযোগ এনে প্রতিষ্ঠানের প্রশিক্ষক, কর্মকর্তা- কর্মচারীদের একাংশ তার অপসারণের দাবিতে আন্দোলন শুরু করে। এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

মন্ত্রণালয় থেকে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগসমূহ তদন্তে শেষে ২৩ এপ্রিল উক্ত মন্ত্রণালয়ের উপ-সচিব এ এস এম ফজলুর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে রাষ্ট্রপতির আদেশক্রমে তাকে নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে বদলি করেন।

প্রতিষ্ঠানের নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্মার্ট টিটিসি বিনির্মাণে প্রতিষ্ঠানের সকল প্রশিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় সাংবাদিকসহ এলাকাবাসীর সহযোগিতা কামনা করেছেন।

 

খুলনা গেজেট/লিপু




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!